ভাইরাসে ভরতে 50 কোটি মানুষ মরে যাক! বললেন আব্বাস সিদ্দিকী

প্রকাশ্যে ভারতের ৫০ কোটি মানুষের মৃত্যু কামনা করছে, এই পরিস্থিতিতে এদের মনুসত্ব মানবিকতা কোথায় ?
ধিক্কার জানবার ভাষাও নেই !

করোনা ভাইরাসের প্রকোপে একের পর এক দেশ ধ্বংসের মুখে। এখনো পর্যন্ত গোটা বিশ্বে ৩৫ হাজারের উপরে মানুষ এই ভাইরাসের আক্রান্ত হয়ে মারা গেছে। আর এই ভাইরাসে এখনো পর্যন্ত গোটা বিশ্বে আক্রান্ত লক্ষ লক্ষ মানুষ। বিশ্বের প্রতিটি দেশ এই ভাইরাসের প্রকোপ থেকে বাঁচার জন্য উপায় খুঁজে বেড়াচ্ছে।

<

এই ভাইরাসের প্রকোপ থেকে বাদ যায়নি ভারতও। এখনো পর্যন্ত ভারতে প্রায় ১৬০০ এর উপরে মানুষ এই ভাইরাসে আক্রান্ত। আর এই ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছেন ৪৭ জন মানুষ। এই ভাইরাসের প্রকোপ কমাতে গোটা দেশে লকডাউনের ঘোষণা করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অনেকেই এই লকডাউনের পালন করলেও বেশীরভাগ মানুষ কোন না কোন আছিলাই ঘরের বাইরে বেরিয়ে করোনাকে স্বাগত জানাচ্ছে।

আরকদিকে দিল্লীর নিজামুদ্দিন এলাকার মসজিদে তাবলীগ জামাত এর একটি ইসলামিক জলসায় উপস্থিত প্রায় ২ হাজার জনের কারণে গোটা ভারতে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিচ্ছে। আর এরই মধ্যে পশ্চিমবঙ্গের ফুরফুরাশরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ওই ভিডিওতে আব্বাস বলছে, দিল্লীতে মসজিদে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। আমি আল্লাহর কাছে দোয়া করি যে, উনি যেন ভারতবর্ষে এমন মারক ভাইরাস পাঠাক যাতে দেশের ৫০ কোটি মানুষ মরে যায়। আব্বাস বলে, ওই ভাইরাসে আমি মোড়ে গেলেও দুঃখ নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button