বাড়িতে বসে এবার সবার জন্য রোজকারের ব্যবস্থা করে দিচ্ছে জিও !

জিও সিম থেকে প্রচুর অর্থ আয়ের সুযোগ করে দিলো জিও কর্ণধার মুকেশ আম্বানি

করণা সংক্রমণের ব্যাপক প্রভাব আটকাতে ইতিমধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী দেশজুড়ে চলছে লকডাউন পরিস্থিতি। গত 24 মার্চ থেকে শুরু হয়েছে এই লকডাউন, চলবে আগামী ১৭ই মে পর্যন্ত। এই মুহুর্তে সবাই গৃহবন্দী। ফ্কুল-কলেজ, অফিস-কাছাড়ি সব কিছুই এই মুহূর্তে বন্ধ হয়ে গেছে। করোনা আতঙ্কে যদিও মানুষ গৃহবন্দী, কিন্তু বেশ কিছু মানুষ এখনো ইন্টারনেটেরমাধ্যমে কাজ চালিয়ে যাচ্ছেন Work From Home বেসিসে। তবে বেশিরভাগ মানুষই এই মুহৃর্তেকর্মহীন হয়ে পড়েছেন।

তবে যারা এই মুহূর্তে কর্মহীন, তাঁদের জন্য রিলায়েন্স কোম্পানী নিয়ে এসেছে এক অনন্য সুযোগ রোজগারের ।লকডাউন পরিস্থিতি আরও বাড়তে পারে। এই পরিস্থিতিতে কিছু মানুষ বাড়ি থেকে কাজ করলেওএকটা অংশ সম্পূর্ণরূপে কর্মহীন হয়ে পড়েছেন। জিওর তরফ থেকে এবার নতুন সুযোগ এসেছে ইনকামের। জিওর পক্ষ থেকে জানা গেছে, এই সময় যদি অন্য গ্রাহকের জিও নাম্বার রিচার্জকরে দেওয়া যায়, তাহলে হাতেনাতে কমিশন পাওয়া যাবে।

4.16% কমিশন অর্থে টাকা। কিছুটা হলেও এই টাকা পেয়ে সাধারণ মানুষের উপকার হবে বলেই মনে করছে আম্বানি সংস্থা। সূত্রের খবর, কিছুদিন আগেই জিও পস লাইট বলে একটি App হাজির করেছে রিলায়েন্স জিও কোম্পানি। সূত্রের খবর, এই আ্যাপের মাধ্যমে একজন জিও নাম্বার গ্রহীতা অন্য একটি জিও নাম্বারকে রিচার্জ করে দিতে পারবেন। আর তার জন্য প্রথমে রেজিস্টার করতে হবে অবশ্যই। আর তারপর অন্য নাম্বার রিচার্জ করে কমিশন পাওয়া সম্ভব হবে। তবে নাম্বার রেজিষ্টার করতে গেলে কোনো প্রামাণ্য তথ্য ও নথি জমা দিতে হবে না।

ভারত সরকার অনুমোদিত প্যান কেন্দ্র খুলতে চান ? # CLICK HERE

তবে শুধুমাত্র জিও পস লাইট থেকে রিচার্জ করলেই এই সুবিধা পাওয়া যাবে। অন্য নাম্বার এই app থেকে রিচার্জ করে দিলেই যিনি রিচার্জ করবেন তাঁর আাকাউন্টে সাথে সাথে কমিশন অর্থাৎ টাকা ঢুকে যাবে বলে জানা গেছে। জিও পস ( JIO POS LITE APP ) নিজের নাম্বার রেজিস্টার করতে গেলে বেশ কিছু পদক্ষেপ পেরোতে হবে। প্রথম ধাপে নিজের মোবাইলে জিও পস লাইট ইনস্টল করতে হবে। এরপর নিজেকে জিও পার্টনার হিসেবে রেজিস্টার করতে হবে। তারপর ওয়ালেট রিচার্জ করতে হবে, সেখানে 500 টাকা, 1000 টাকা, 2000 টাকা টপআপ রিচার্জ করে রেখে দেওয়া যাবে।

DOWNLOAD JIO POS LITE APP FROM GOOGLE PLAY STORE & Earn Money

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button