বাংলাদেশের সুপাস্টার শাকিব খান পা রাখতে চলেছে বলিউডে ,দেখেনিন কোন সিনেমাতে …

শাকিব খান বাংলাদেশী চলচ্চিত্র জগতের একজন অভিনেতা। তিনি অনন্ত ভালোবাসা (১৯৯৯) থেকে আত্মপ্রকাশ করেছিলেন এবং বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। ভলোবাসলে ঘর বাঁধ যায় না (২০১০), খোদার পোর মা (২০১২), এবং অরো ভালোবাসা টোমে (২০১৫) [আট] এবং খানের পক্ষে সেরা অভিনেতার জন্য তিনটি জাতীয় চলচ্চিত্র পুরষ্কার সহ বিভিন্ন পুরষ্কার পেয়েছেন। মেরিল প্রথম আলো পুরষ্কার।

শাকিবও প্রযোজক। তাঁর প্রথম প্রযোজিত সিনেমা হিরো: সুপারস্টার তার নিজের ব্যানার এসকে চলচ্চিত্রের অধীনে শাকিব খান বাংলাদেশের গোপালগঞ্জের মুকসুদপুরে জন্মগ্রহণ করেছিলেন।তার বাবা আবদুর রব একজন সরকারী অফিসার এবং মা নূরজাহান গৃহিনী। তাঁর বাবার আদি নিবাস জেলা গোপালগঞ্জে। তার বাবার পেশার কারণে পরিবারের বিদ্যালয়ের বছরগুলিতে পরিবারটি একটি শহর থেকে অন্য শহরে ঘন ঘন স্থানান্তরিত হত।

মাধ্যমিক বিদ্যালয়ের শংসাপত্র (এসএসসি) ইফাদ ফিল্ম ক্লাব পুরষ্কার, বিজয়ী: সেরা অভিনেতা ২০১২ ,ডায়মন্ড ওয়ার্ল্ড চ্যানেল আই সেরা পুরষ্কার,সেরা অভিনেতার মনোনীতওয়ালটন বৈশাখী স্টার অ্যাওয়ার্ড বিজয়ী ‘: সেরা অভিনেতা ২০১১লাক্স চ্যানেলির পারফরম্যান্স অ্যাওয়ার্ড ,শাকিব ভক্ত দের অনুমান খুব তারাতারি বলিউড সিনেমাতে আসতে চলেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button